|

শার্শায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

শার্শায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার নাভারণ প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ এবং ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৮৯ ব্যাচ এ শিক্ষা উপকরণ ও চারা বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি আবু বক্কারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএসসি ১৯৮৯ ব্যাচের কৃতি শিক্ষার্থী বর্তমান পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব মনিরুজ্জান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি সদস্য জুলফিকার আলী জুলু, ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক শহিদ লাল লাল্টু, সমাজ সেবক জাহাঙ্গীর আজাদ, মোরাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ৫২ জন প্রতিবন্ধী কোমল মতি শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ এবং ফলজ চারা বিতরণ করা হয়। এর আগে অতিরিক্ত ডিআইজি জনাব মনিরুজ্জামান প্রতিবন্ধী স্কুল ঘুরে ঘুরে দেখেন এবং সুবিধা বঞ্চিত সকল শিক্ষার্থীদের খোঁজ খবর নেন।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪