|

শার্শায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৭

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | মে ২৯, ২০১৮

শার্শায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৭

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন অন্তত আরও ৭জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

নিহতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার জগনন্দকাটি গ্রামের ফারুক হোসেনের ছেলে জাহিদ হোসেন (৪০) ও একই এলাকার কুমরি গ্রামের নুর আলী সরদারের ছেলে জিয়ারুল (২৮)। প্রাথমিক আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।মঙ্গলবার সকাল ৬টার দিকে শার্শা উপজেলার ত্রিমহনী নামক স্থানে দূরপাল্লার বাসের সঙ্গে সংঘর্ষে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৬টার দিকে যশোর-বেনাপোল সড়কে বেনাপোল থেকে ছেড়ে আসা বাস বিপরীত দিক থেকে আসা (ভটভটি ইন্জিন চালিত) ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন মারা যান। আহত ৭জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করছেন।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট (এসআই) পলিটন মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক যানবাহনটি পালিয়ে গেছে। নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪