|

শার্শা উপজেলায় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন-২০১৯ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

শার্শা উপজেলায় দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন-২০১৯ অনুষ্ঠিত

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ ধর্ম যার যার, রাষ্ট্র সবার” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পূজা উদযাপন যশোর জেলার শার্শা উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২১শে জুলাই দিনব্যাপি শার্শা উপজেলা অডিটরিয়াম হলরুম এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের শার্শা উপজেলা শাখার সভাপতি শ্রী শান্তিপদ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যশোর -১,শার্শা আসনের ৩বার নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যশোর জেলার সহ-সভাপতি ও শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন,শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু,যশোর জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শ্রী যোগেশ চন্দ্র দত্ত,উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,স্বাগত বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শ্রী বৈদ্যনাথ দাস প্রমখ।

এই দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল উদ্ভোধক করেন যশোর জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী অসীম কুন্ডু।

প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন এমপি বলেন বাংলাদেশের সংখ্যালঘুদের নিয়ে বিভ্রান্তমূলক বক্তব্য দেয়ায় আমার বিশ্বাস প্রিয়া সাহার বিচার আপনারাই সনাতন ধর্মের নাগরিকেরাই করবেন,স্বাধীনতা বিরোধী শত্রুরা এখনও লাল-সবুজ পতাকার মধ্যে সোচ্চার, শার্শা উপজেলা সব ধর্মের লোকের বসবাস শান্তিপূর্ণ,শার্শা উপজেলা সকল পূজা মন্দির একই ধরনের তৈরী করা হবে,বেনাপোল পাঠবাড়ী আশ্রম ৫৭০ বছরের ইতিহাস।

বেনাপোল পাঠবাড়ী আশ্রমকে আরো আধুনিক করা হবে। “মানুষ সেবা বড় সেবা” এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্ববাসীকে বুঝিয়ে দিয়েছেন সে মমতার ও মানবতার মা। বর্তমানে বাংলাদেশে সংখ্যালঘু ধর্মের নাগরিকরদের যে অবস্থান আগামীতে বিভিন্ন দেশ থেকে সংখ্যালঘুরা এদেশে বসবাসের জন্য আসবেন।

এ-অঞ্চলে আমার ২০ বছরের রাজনীতির জীবন দশায় আপনারা যারা সনাতন ধর্মের নাগরিক রয়েছেন তারা শার্শাতে শান্তিপূর্ণ ভাবে বসবাস করছেন। আমি দেখতে চাই আপনারা এই দ্বি-বার্ষিক ও কাউন্সিল অধিবেশনের মাধ্যমে শান্তিপুর্ণ ভাবে সমাপ্ত এর মধ্যে দিয়ে নর্ব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করবেন। বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদকে সকল সাহায্য ও সহযোগীতা অব্যাহত থাকবে।

এসময় শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের পূজা উদযাপন কমিটির নেতা ও সদস্যদের উপস্থিতিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শার্শা উপজেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।পরে সকলের মতামতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে শ্রী বৈদ্যনাথ দাস ও কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে নীল কমল সিংহকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শার্শা উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪