|

শার্শা-বেনাপোল সীমান্তে ফেন্সিডিল ও মদসহ আটক-৫

প্রকাশিতঃ ৪:৩৩ অপরাহ্ন | মে ১২, ২০১৯

শার্শা-বেনাপোল সীমান্তে ফেন্সিডিল ও মদসহ আটক-৫

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শার্শা সীমান্তের রুদ্রপুর ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে সীমান্তে অভিযান চালিয়ে ৬৮ বোতল ফেন্সিডিল সহ মফিজুল মন্ডল (৩০),মোঃ আলমগীর হোসেন(২১),মোঃ ইকবাল হোসেন (২৮),মোঃ তরিকুল ইসলাম (৩৫)ও শহিদুল ইসলাম (৩৫) নামে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আটকরা সবাই এলাকায় মাদক ব্যবসায়ী হিসাবেই পরিচিত বলে জানা গেছে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানাধীন রুদ্রপুর মাঠের মধ্যে হতে ১১ মে ২০১৯ তারিখ অনুমানিক ০৬০০ ঘটিকায় ০৬-০৭ জন বাংলাদেশী চোরাকারবারী দল ভারত হতে আসার সময় ০৪ জন আসামী যথাক্রমে (এক) মোঃ মফিজুল মন্ডল (৩০), পিতা- মোঃ খাইরুল, (দুই) মোঃ আলমগীর হোসেন (২১), পিতা- মোঃ আনার হোসেন (তিন) মোঃ ইকবাল হোসেন (২৮), পিতা- খোরশেদ আলী, গ্রাম-বাইকোলা এবং (চার) মোঃ তরিকুল ইসলাম (৩৫), পিতা- মোঃ আদম আলী মন্ডল, গ্রাম- অগ্রভূলাট, পোষ্ট- গোগা, সকলের থানা- শার্শা, জেলা- যশোরকে তারকাটা বেড়া কাটার সরঞ্জামাদি ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে অপর একজন পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ঘটনার সাথে সংশ্লিষ্ট এবং মদতদাতা হিসেবে শহিদুল ইসলাম (৩৫), পিতা- মোঃ মোসলেম কাজী সকলের গ্রাম- রুদ্রপুর, পোষ্ট- কায়বা, থানা-শার্শা, জেলা-যশোরকে আটক করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা গত রাত ১২.০০ ঘটিকায় গরু আনার জন্য ভারতের অভ্যন্তরে প্রবেশ করে এবং গরু না পেয়ে ফেন্সিডিল নিয়ে বাংলাদেশে ফেরত আসে।

এছাড়াও রুদ্রপুর বিওপির অন্য একটি টহল দল কর্তৃক ১০ মে ২০১৯ তারিখ ২১৩০ ঘটিকায় পূর্বরুদ্রপুর মেহগনি বাগান হতে ১৩ বোতল বাংলা মদ আটক করে। দৌলতপুর বিওপির টহল দল কর্তৃক আজ ১১ মে ২০১৯ তারিখ ০৩০০ ঘটিকায় দৌলতপুর মাঠের মধ্যে হতে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার এবং ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের সর্বমোট মূল্যমান- ১,০৫,৩৫০/- টাকা।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন এবং অন্যান্য পণ্য সামগ্রী বেনাপোল কাস্টম এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪