|

ঝিনাইদহে একই রশিতে শালী-দুলাভাইয়ের আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

শালী-দুলাভাই-আত্মহত্যা-Sali-Dulabhai's suicide in Jhenaidah in the same rashi

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের পূর্ব তেতুলবাড়িয়া গ্রামে কড়াই গাছের সাথে একই রশিতে গলাই ফাঁস দিয়ে শালি-দুলাভাই আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

তারা হলেন, পূর্ব তেতুলবাড়িয়া গ্রামের মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন (২৬) ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে ও নারিকেলবাড়ীয়া জেড এম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী কলি খাতুন(১৪)।

চার বছর আগে বিল্লাল হোসেন এর সাথে পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের পরিবারে ২ বছরের একটি পুত্র সন্তান জন্ম লাভ করে। এক পর্যায়ে দীর্ঘদিন ধরে দুলাভাই বিল্লাল হোসেনের সাথে শালি কলির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ ঘটনায় গত ১৫ দিন আগে তারা পালিয়ে যায়। এর পর গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গের মাধ্যমে তাদেরকে ফিরিয়ে আনা হয়। অবশেষে তারা রাতে গ্রামের পীর তলা মাঠের একটি কড়াই গাছে একই রশিতে তারা দুই জন আত্মতহ্যা করে।

নারিকেল বাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বদিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 1418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪