|

ময়মনসিংহে শিক্ষককে কুপিয়ে আহত আটক ১

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | মে ১১, ২০১৮

ময়মনসিংহে শিক্ষককে কুপিয়ে আহত আটক ১

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মো. মোবারক মোর্শেদ মিল্কী নামে এক শিক্ষককে এ্যালোপাথারি কুপিয়েছে দূর্বৃত্তরা। তিনি নগরীর জিলা স্কুলের গণিত বিভাগের শিক্ষক বলে জানা গেছে। তবে পুলিশের ধারনা ছিনতাইকারীর দল ছিনতাইয়ের উদ্দেশ্যেই এমন ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় অজ্ঞাত এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার ( ১১ মে ) ভোর সাড়ে ৫ টার দিকে নগরীর সানকিপাড়া এলাকার এস এ সরকার রোডে এঘটনা ঘটে। দূ্র্বৃত্তরা ওই শিক্ষককে ছুরি দিয়ে আঘাত ও ধারালো দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে তার পায়ে, হাতে ও শরীরের অসংখ্য স্থানে আঘাতের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

কোতুয়ালী মডেল থানার ওসি তদন্ত খন্দকার শাকের আহমেদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার (১১ মে ) মধ্যরাত ২ টার দিকে নগরীর টাউন হল অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসক আয়োজিত বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন অনুষ্ঠান দেখার জন্য ময়মনসিংহ জিলা স্কুলের শিক্ষক মো. মোবারক মোর্শেদ মিল্কীকে আসেন।

এরপর অনুষ্ঠান শেষে ভোরে বাড়ি ফেরার পথে নিজ এলাকায় দূর্বৃত্তরা তার পথরোধ করে। এসময় দূর্বৃত্তরা মোবারক মোর্শেদকে এ্যালোপাথারী কুপিয়ে গুরতর আহত করে। তখন দূর্বৃত্তরা তার সাথে থাকা টাকা পয়সা সব ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও জানান, পরে স্থানীয় লোকজন তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল ভর্তি করেন। এরপর চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। তবে পুলিশের ধারনা ছিনতাইকারীর দল ছিনতাইয়ের উদ্দেশ্যেই এমন ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় সকালে অজ্ঞাত এক যুবককে পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্নকর্তা।

দেখা হয়েছে: 653
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪