|

পঞ্চগড়ে প্রধান শিক্ষক কতৃক ৫ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানী

প্রকাশিতঃ ১:৩৪ পূর্বাহ্ন | জুন ০২, ২০১৮

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে প্রধান শিক্ষক কতৃক ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে বিচারের দাবীতে বিদ্যালয়ে এলাকায় বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গত বুধবার ৩০ শে মে সকালে দেবীগঞ্জ উপজেলার টেপরীগঞ্জ ইউনিয়নের চতুরাডাঙ্গি কালিদহ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের বিশেষ ক্লাস চলা কালে প্রধান শিক্ষক মোজাকখারুল বিদ্যালয়ের ৫ ম শ্রেণীর ছাত্রীকে ক্লাস থেকে পাশের কক্ষে নিয়ে জোরপুর্বক শ্লীলতাহানি ঘটায়, সে সময় ছাত্রী চিৎকার করলে এ+ ও বৃত্তি পাইয়ে দিতে চায় ঐ শিক্ষক।

কোনো মতে ছাত্রী শিক্ষকের কক্ষ থেকে বের হয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরে তার মা- বাবাকে ঘটনার বিষয় জানায়।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্যের স্বামী শামসুল আলম মিলনসহ গন্যব্যক্তিরা ঘটনার দিন (৩০ মে) রাতেই গ্রাম্য শালিসে শিক্ষক মোজাকখারুলকে ২ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করে পরে সে টি চেক এর মাধ্যমে প্রদান করে ঐ শিক্ষক।

এ নিয়ে এলাকায় ক্ষোভ সৃষ্টি হলে উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা শিক্ষা অফিসার ও দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ পুলিশ ফোর্স সহ (৩১মে বিকালে) শ্লীলতাহানির শিকার ছাত্রীসহ তার মা বাবাকে উদ্ধার করে দেবীগঞ্জ থানায় নিয়ে যায়।

এলাকাবাসীরা অবিলম্বে শ্লীলতাহানির অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। শিক্ষক মোজাকখারুলের বাড়ি ভাওলাগঞ্জ বাজারে বলে জানা যায়।শ্লীলতাহানি শিকার ছাত্রীর পিতা শিক্ষকের বিচার দাবী করেন।

এ ব্যাপারে দেবীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার ঘটনার বিষয় টি নিশ্চিত করেন। দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন শ্লীলতাহানি শিকার ছাত্রীকে উদ্ধার করেছি , মামলা দায়ের হয়েছে।

দেখা হয়েছে: 291
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪