|

শিক্ষাগুরু জনাব আব্দুল গণী সাহেবের সংবর্ধনা

প্রকাশিতঃ ১:৩৭ পূর্বাহ্ন | অগাস্ট ১২, ২০১৮

শিক্ষাগুরু জনাব আব্দুল গণী সাহেবের সংবর্ধনা

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার অধীন ৫নং আখাইলকুড়া ইউ,পি,শাখার অন্তর্ভূক্ত ঐতিহ্যবাহি দ্বীনি বিদ্যাপীঠ নওমৌজা জগৎপুর দাখিল মাদ্রাসার মডেল রুপকার হাজার হাজার শিক্ষার্থীদের শিক্ষাগুরু, হৃদয়ের স্পন্দন লন্ডন প্রবাসী হযরত মাওলানা জনাব আব্দুল গণী সাহেবের দেশে শুভাগমন উপলক্ষে মাদ্রাসা ম্যানেজিং কমিটি এবং সাবেক শিক্ষার্থীদের পক্ষ হতে আয়োজন করা হয় এক সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্মানিত সাবেক সমাজকল্যাণ মন্ত্রী প্রয়াত জনাব সৈয়দ মহসিন আলী এম,পি সাহেবের সহধর্মিণী বর্তমান সমাজকল্যাণ মন্ত্রী এবং মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঐতিহ্যবাহি দ্বীনি বিদ্যাপীঠ মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসার সুনামধন্য অধ্যক্ষ মুফতি শামসুল ইসলাম সাহেব। মৌলভীবাজার জেলার পৌরসভার সম্মানিত মেয়র জননন্দিত মানব জনাব ফজলুর রহমান সাহেব।

এছাড়াও উপস্থিত ছিলেন- আরো বিশেষ সম্মানি অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অত্র মাদ্রাসার উন্নয়নশীল ব্যক্তি ও ম্যানেজিং কমিটির সভাপতি জনাব এমদাদুর রহমান রেনু।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে অনুষ্ঠানের শুরুতে সভাপতির শুভেচ্ছা বক্তব্যে জনাব এমদাদুর রহমান সাহেব উপস্থিত সম্মানিত এম,পি এবং মেয়র মহোদয়ের কাছে তুলে ধরেন মাদ্রাসার অসম্পুর্ণ কাজের ইতি গুলো।

এছাড়াও প্রকাশ করেন অনুষ্ঠানের সংবর্ধিত ব্যক্তিত্ব জনাব আব্দুল গণী সাহেবের মাদ্রাসার মডেল রুপকারের পেছনে প্রতিষ্ঠিত পরিশ্রমের সুফলতা। অতিতের স্মৃতিতে স্মৃতিচারণায় ব্যকুলিত হয়ে পড়েন অনুষ্ঠানের ব্যক্তিবর্গরা।

সভাপতি সাহেব বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন মাদ্রাসার অসম্পুর্ণ কাজের কর্মতৎপরতা। যা একসময় কিছু পূর্ণ হয়েছিল প্রয়াত সাবেক এম,পি সৈয়দ মহসিন আলী সাহেবের দ্বারা। এরপর উনার প্রয়াণের কারণে কিছু অসম্পুর্ণ থেকে যায়! সেই অসম্পুর্ণ কাজ গুলো সম্পাদন করার অনুরোধ জানান বর্তমান এম,পি মহোদরীর কাছে।

একে,একে সকলেই বক্তব্যের মাধ্যমে এই অনুরোধ প্রকাশ করে যান। এবং অবশেষে তা পূর্ণ করার আশ্বাস দিয়ে যান অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত প্রধান অতিথি বর্তমান এম,পি সৈয়দা সায়রা মহসিন।

উক্ত অনুষ্ঠান যার সংবর্ধনা ঘিরে, পরিশেষে তাকে সাবেক শিক্ষার্থীবৃন্দরা সংবর্ধিত করেন এবং উনার দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 593
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪