|

পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

আত্মহত্যার চেষ্টা

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় এবারের এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পাড়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ফাহিমা আক্তর (১৮) নামের এক শিক্ষার্থী । রবিবার দুপুরে পরীক্ষার ফলাফল প্রকাশের পরপরই তাদের ঘরের দোতালার আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে ওই শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা চালায়।

এসময় পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। শিক্ষার্থীর অবস্থা সংকটাপন্ন হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাৎক্ষনিক উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরন করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, ফাহিমা বেতমোর মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এস এস সি পরীক্ষায় অংশগ্রহন করে। বৃহস্পতিবার দুপুরে পরীক্ষার ফলাফল প্রকাশ হয় এতে তার ফলাফল খারাপ হওয়ার খবর শুনে সে ঘরের দেতালার আড়ার সাথে গামছা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

শিক্ষার্থীর পিতা মো. মোক্তার হোসেন তালুকদার জানান, ফাহিমাকে পটুয়াখালী সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কলাপাড়া হাসপাতালের ডাক্তার মাহাবুবুর রহমান সজিব জানান, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করার হয়েছে।

দেখা হয়েছে: 646
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪