|

শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পেয়েছে ফারহানা ইয়াসমিন

প্রকাশিতঃ ১২:২৩ পূর্বাহ্ন | জুন ০৭, ২০১৮

শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পেয়েছে ফারহানা ইয়াসমিন

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা পেয়েছে ফারহানা ইয়াসমিন।

৬ জুন দুপুরে উপজেলা পরিষদ হল রুমে ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৪৮ জন শিক্ষার্থী, একজন শ্রেষ্ঠ স্কাউট, শ্রেষ্ঠ স্কাউটগ্রুপ ও একজন নারী ও পুরুষ শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ ৪ প্রধান শিক্ষক, ৪ শিক্ষক ও ৪ শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহনাজ পারভীন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিমুল হক তরফদার, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক মোস্তাফিজ নোমান প্রমুখ।

দেখা হয়েছে: 626
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪