|

শিবগঞ্জে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ন | জানুয়ারী ০৯, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় আলাল (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সোনা মসজিদ স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আলাল সোনা মসজিদ বালিয়াদিঘি এলাকার হুমায়ূন আলীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা অনুপ কুমার জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলা দায়েরের পর থেকে আসামি আলাল আত্মগোপনে ছিলেন।

মঙ্গলবার রাতে গ্রেফতারের পর বুধবার দুপুরে তাকে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক মোস্তফা কামালের নিকট ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে আলাল। এছাড়া মামলা দায়েরের দিন অপর আসামি সোনা মসজিদ বালিয়াদিঘি পূর্বপাড়ার সাবেরের ছেলে সামিউলকে গ্রেফতার করা হয়।

এর আগে সোনা মসজিদ এলাকার এক গৃহবধূ বাদী হয়ে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদাহানী এবং ভয়ভীতির মাধ্যমে চাঁদা আদায় ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনে দুইজনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪