|

শরীয়তপুরে ছেলের সামনেই শিশুকে ধর্ষণ

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | মে ০৪, ২০১৮

dhorson- ধর্ষণ-যৌন নিগ্রহ

শরীয়তপুর প্রতিনিধিঃ

আমি ঘরেরর বাইরে ছিলাম ঘরে এসে বাথরুমের ভিতরে চিল্লা চিল্লির শব্দ পাই আমি ডাকা ডাকি করলেও সে শোনেনাই বাবায় মেয়েটারে আমার সামনে বাথরুমের ভিতরে ধর্ষণ করছে। এমনি ভাবেই অকপটে স্বীকার করলো ধর্ষক আঃ রশিদের ১৭ বছরের ছেলে ইমরান মাঝী।

শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার ৮ নং ওয়ার্ডের আলী আশ্রাফ মৃধার শিশু কন্যাকে বৃহস্পতিবার বিকেলে ভয়ভীতি দেখিয়ে জোড় পূর্বক ধর্ষণ করেছে ভেদর গঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের আঃ রশিদ মাঝী (৪৫)

শিশুটির পরিবার সূত্রে জানাযায়, নড়িয়ার কাপাস পাড়া গ্রামের সৌদী আরব প্রবাসী আনোয়ার বেপারী কয়েক বছর আগে পৌরসভার স্বর্নঘোষ গ্রামে জায়গা কিনে এক তলা বাড়ি তৈরী করে।

তিনি বাড়িতে নাথাকায় বাড়ি দেখাশোনার জন্য ভেদর গঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের মজিবর মাঝীর ছেলে আঃ রশিদ মাঝীকে তার বাড়িতে থাকতে দেয় সেখানে তিনি তার পরিবার নিয়ে থাকতো সেই সূত্রে স্থানীয় প্রতিবেশী আলী আশ্রাফ মৃধার পরিবারের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরী হওয়ায় আলী আশ্রাফের ১০ বছর বয়সী শিশু কন্যা তার বাসায় বাচ্চাদের সাথে খেলতে যেতো বৃহস্পতিবারও গিয়েছিলো।

সেদিন রশিদের স্ত্রী বাড়িতে না থাকার সেই সুযোগ নেয় লম্পট আঃ রশিদ দুপুর ৩ টার দিকে জোড় পূর্বক ভয়ভীতি দেখিয়ে বাথরুমে আটকে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির আত্নচিৎকারে প্রতিবেশী আবুল বাশার ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায়, আঃ রশিদের ২ মেয়ে ২ ছেলে এক মেয়েকে বিয়ে দিয়েছে, কিছুদিন আগেও রশিদ মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে স্বর্নঘোষ গ্রামে জুতার বাড়ি খেয়েছে এলাকায় রয়েছে তার অপকর্মের নানান অভিযোগ।

প্রত্যেক্ষদর্শী আবুল বাশার জানান, আমি আনোয়ার বেপারীর বাড়ির সামনে দিয়ে আমার বাড়ির দিকে যাচ্ছিলাম তখন এই বাড়ির ভিতরে চেঁচা মেচির শব্দ পেয়ে ভিতরে ঢুকে দেখি বাথরুম আটকানো তার ছেলে ডাকা ডাকি করছে কিন্তু খুলছেনা তখন আমি ডাকলে রশিদ বাথরুম খুলে বের হয়ে দৌড়ে পালায় তখনি আমি শিশুটির বাড়িতে খবর দেই। তিনি আরো জানান রশিদ মাঝী আমার মোবাইলে ফোন করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

এঘটনায় পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে এবং ধর্ষক আঃ রশিদকে পালং মডেল থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪