|

শিশুকে বলৎকারে বাধ্য করলো জেলা জাপা’র সদস্য সচিব নান্নু মুন্সী

প্রকাশিতঃ ১:৪৪ পূর্বাহ্ন | অগাস্ট ১৪, ২০১৮

শিশুকে বলৎকারে বাধ্য করলো জেলা জাপা'র সদস্য সচিব নান্নু মুন্সী

শরীয়তপুর প্রতিনিধিঃ

একটি পৈচাশিক ঘটনার খবর বের হলো হুমকি ধামকি লোভনীয় প্রস্তাব সহ সব পরিকল্পনা ভেস্তে গিয়ে ১১ আগষ্ট শনিবার রাতের ঘটনাটি আজ সোমবার ১৩ আগষ্ট দুপুরের পর, শরীয়তপুর সদর পশ্চিম কোটা পাড়ার হাফেজিয়া মাদ্রাসার (হেফজ) বিভাগে পড়ুয়া ১১ বছরের এক ছাত্রকে সমকামীতায় (বলৎকার) বাধ্য করার খবরটি।

পৈচাশিক ঘটনাটির স্বীকার হয়েছে মোঃ ফরিদ মৃধার মাদ্রাসায় পড়ুয়া ১১ বছরে ছেলে। এই পৈচাশিক ঘটনাটি ঘটিয়েছে শরীয়তপুর জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সচিব ,পালং থানাধীন পশ্চিম কোটা পাড়ার বদরুল আলম নান্নু মুন্সী (৫০)।

এ ঘটনা শনিবার ১১ আগষ্ট রাতে প্রভাবশালী লম্পট নান্নু মুন্সী তার বাড়ি ফাঁকা থাকায় মাদ্রাসা প্রধানকে সে নিজে ভয় পাওয়ার কথা বলে দু’জন ছাত্রকে তার বাড়িতে নিয়ে যায়। গভীর রাতে একটি শিশুকে হাত পাঁ বেঁধে শিশুটির সাথে জোরপূর্বক ন্যাক্কার জনকভাবে পৈচাশিক সমকামীতা স্থাপন করে।

এসময় শিশুটি আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে লম্পট নান্নু মুন্সী পালিয়ে যায় , পরে শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করে।
ঘটনার পর থেকেই ঘটনায় জড়িত মাদ্রাসা প্রধানও পলাতক।

ভুক্তভোগী ছাত্রের বাবা ফরিদ মৃধা বলেন, আমার ছেলের সাথে অপকর্ম করেছে নান্নু মুন্সী , তার পর আবার অন্য লোক দিয়ে আমার পরিবারকে হুমকি ধামকি দিয়েছে। এই পৈচাশিক ঘটনা করার জন্য আমরা প্রভাবশালী নান্নু মুন্সীকে দ্রুত গ্রেপ্তার ও কঠোর শাস্তি চাই। আমি নান্নু মুন্সীর বিরুদ্ধে মামলা করবো।

জাতীয় পার্টির শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ বলেন, সদস্য সচিব বদরুল আলম নান্নু মুন্সী যদি এমন ঘটনা ঘটিয়ে থাকে তাহলে সেটা দুঃখজনক। দলীয়ভাবে জেলা কমিটির তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়ার ক্ষমতা নেই।

এ বিষয়ে জানতে চাইলে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ঘটনার স্বীকার শিশুটির পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলা ও অভিযুক্তকে গ্রেপ্তারের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 648
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪