|

শিশুর শরীর ঝলসে দেয়ায় বৃদ্ধার ১৪ বছর জেল

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

শিশুর শরীর ঝলসে দেয়ায় বৃদ্ধার ১৪ বছর জেল

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার ভেড়ামারায় ফুটন্ত গরম পানি নিক্ষেপ করে শিশুর দেহ ঝলসানো মামলায় বালা খাতুন (৬০) নামে এক বৃদ্ধ মহিলার ১৪ বছর কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সাথে আারো ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেয়া হয়েছে।

বুধবার দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত বালা খাতুন ভেড়ামারা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত জবান কারিগরের স্ত্রী।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ অক্টোবর বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে মামলার বাদি ভেড়ামারা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের শামীম হোসেনের নাতনী রাফিয়া খাতুন (৯) প্রতিবেশী আসামি বালা খাতুনের শিশু নাতি লিখনের সাথে বাড়ির উঠানে খেলা করার সময় মারামারি করে। এতে ক্ষুব্ধ বালা খাতুন চুলার ওপর থেকে ফুটন্ত গরম পানি নিক্ষেপ করে শিশু রফিয়ার গায়ে। এতে শিশু রাফিয়ার দেহ ঝলসে যায়।

এ ঘটনায় ভেড়ামারা থানায় করা মামলাটি তদন্ত শেষে আসামি বালা খাতুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দ.বি. ২০০০ এর ৪ (২) (খ) ধারায় অভিযোগ এসে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪