|

সংখ্যালঘু শিশু ধর্ষণের ঘটনায় ৬৫ বছর বয়সী বৃদ্ধ গ্রেফতার

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | জুলাই ০৩, ২০১৮

সংখ্যালঘু শিশু ধর্ষণের ঘটনায় ৬৫ বছর বয়সী বৃদ্ধ গ্রেফতার

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলে ৬৫ বছর বয়সী বৃদ্ধ কর্তৃক ৬ বছরের এক সংখ্যালঘু সম্প্রদায়ের শিশু ধর্ষিত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে নড়াইল সদর উপজেলাধীন ধোপাখোলা গ্রামে। ওই ধর্ষকের নাম তুষার বিশ্বাস (৬৫)। সে ধোপাখোলা গ্রামের অনন্দ্রা বিশ্বাসের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির বাড়ির পাশে ধর্ষক তুষারের বাড়ি। সেই সুবাদে শিশুটি তার বাড়িতে প্রতিনিয়ত যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় ঘটনার সময়ে লম্পট তুষার শিশুটিতেক চকলেটের প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে উপর্যুপরি ধর্ষণ করে। এ সময় শিশুটির আর্তচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে এবং তুষারকে পুলিশের হাতে সোপর্দ করে।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযুক্তকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। নড়াইল সদর হাসপাতালে শিশুটির মেডিকেল পরীক্ষা চলছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, ঘটনাটি আমি শুনেছি। নড়াইল সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মেডিকেল রিপোর্টের পর ভুক্তভোগীর পরিবারের অভিযোগ অনুযায়ী অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪