|

শিশু মোবারক মা-বাবার কাছে ফিরতে চায়

প্রকাশিতঃ ৬:১৬ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

শিশু মোবারক মা-বাবার কাছে ফিরতে চায়

স্টাফ রিপোর্টারঃ

খেলার ছলে ট্রেনে চড়ে পারি দেওয়া দীর্ঘ পথ বোধ হয় আর শেষ হচ্ছে না মোবারকের! পরিবারের ঠিকানাটাও ঠিকমতো বলতে পারছে না আট বছর এই শিশু। অবাক হয়ে তাকিয়ে চারপাশের মানুষের মাঝে নিজের স্বজনদের খোঁজে সে। হঠাৎ হঠাৎ কান্না শুরু করে দেয়।

মা-বাবা ও পরিবারের কাছে ফিরতে ব্যাকুল হয়ে পড়া মোবারক এখন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। সে বাড়ি ফিরতে চায়।

ঈশ্বরগঞ্জ পৌর এলাকার পাইভাকুড়ি গ্রামের পরিবহন শ্রমিক মো. আনিস মিয়া শুক্রবার রাতে নিজের বাড়ির কাছে পান শিশুটিকে। অপ্রকিৃতস্থ অবস্থায় তাকে পাওয়ার পর আনিস মিয়া নিজের বাড়িতে নিয়ে তাকে সুস্থ করে পরিবারের কাছে ফেরাতে চেষ্টা করেন।

তবে শিশুটির কাছ থেকে সঠিক কোনো ঠিকানা না পাওয়ায় গত শনিবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ থানায় নিয়ে যান আনিস। থানায় গিয়ে শিশু মোবারক জানায় তার বাবার নাম সাদেক মিয়া। মা বেদেনা আক্তার। তাদের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুরে। তার বাবা ভৈরবের একটি কয়েল ফ্যাক্টরিতে কাজ করেন। তার বড় ভাই ইয়াছিন (১০) সিএনজি গ্যারেজে কাজ করে। তার দুই বোন সাদিয়া এবং জান্নাতুল।

শিশু মোবারক মা-বাবার কাছে ফিরতে চায়

বিষয়টি নিয়ে আনিস মিয়া শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করে মোবারককে পুলিশের জিম্মায় রেখে যান।

এদিকে পুলিশ মোবারককে পরিবারের কাছে ফেরাতে বিভিন্ন থানায় বার্তা পাঠিয়েছে। কিন্তু তার পরিবারের কোনো হদিস পাওয়া যাচ্ছে না। শিশু মোবারক জানায়, খেলার ছলে সে ট্রেনে উঠে পড়েছিলো। কিন্তু নামার আগেই সে ট্রেন ছেড়ে দেয়।

ঈম্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ বলেন, শিশুটির দেওয়া তথ্য মতে অনুসন্ধান চালানো হয়। কিন্তু পরিবারের সঠিক সন্ধান পাওয়া যায়নি। ওই অস্থায় সোমবার শিশুটিকে আদালতে হাজির করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪