|

পুঠিয়ায় শিশু সন্তানকে বাবা জবাই করে হত্যা

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | মে ২৯, ২০১৯

পুঠিয়ায় বাবার হাতে ৭ বছরের শিশু খুন

মোঃমারসিফুল ইসলাম (সুইট), পুঠিয়া, রাজশাহীঃ পুঠিয়ায় রিফাত হোসেন (৭ ) নামের এক শিশুকে তার বাবার হাতে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাত ১১টার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক সৎ পিতা মোহাম্মদ আলী (৩৫) কে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ।

স্থানীয় সূএে জানাযায়, নিহত শিশুটি হলো নাটোর এক ডালা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রিফাত হোসেন। মোহাম্মদ আলী গত সাত মাস আগে রিফাতের মা বুলবুলিকে বিয়ে করে। বুলবুলির প্রথম স্বামীর মোহাম্মদ আলী সন্তান রিফাত।

পুঠিয়া থানাপুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকজিজ্ঞাসাবাদে ঘাতক মোহাম্মদ আলীশিশুকেহত্যারকথা স্বীকারকরে। মোহাম্মদ আলী আরো জানায়, তার স্ত্রী বুলবুলি আর কোন সন্তান না নেওয়ায় তার আগে সন্তান রিফাতকে সে হত্যা করে।

সোমবার রিফাতকে ইফতারি দাওয়াতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে সন্ধার আগে বের হয়। পরে রাত্রিতে উপজেলার বড় সেনভাগ পুকুরপাড়া নামক স্থানে নিয়ে গিয়ে ধারালো চাকু দিয়ে তাকে জবাই করে হত্যা করে। পরে মোহাম্মদ আলী বাড়ি ফিরে গেলে তার পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে সে বিভিন্ন ধরনের অসংলগ্ন কথা বলতে থাকে।

সে সময় পরিবারের লোকজন তার কথায় সন্দেহ হলে থানায় খবর দিলে নাটোর থানা পুলিশ তাকে আকট করে জিজ্ঞাসাবাদ করলে শিশু রিফাতকে হত্যার কথা স্বীকার করে। পরে নাটোর থানা পুলিশ পুঠিয়া থানাকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ রিফাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং নাটোর থানা পুলিশ ঘাতক মোহাম্মদ আলীকে পুঠিয়া থানায় হস্থান্তর করে।

এ ব্যাপারে পুঠিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, আমরা খবর পেয়ে রিফাতের লাশ উদ্ধার করি এবং ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে আসি। পরে লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতের মর্গে পাঠানো হয়। মোহাম্মদ আলীকে আদালাতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

দেখা হয়েছে: 696
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪