|

শিশু হত্যার রহস্য উদঘাটন না হওয়ায় ঘটনাস্থলে পুলিশ সুপার

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৮

শিশু-হত্যার-রহস্য-The police super in the spot, on the spot, did not reveal the mystery of child murder

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে শিশু হত্যার রহস্য উদঘাটন হয়নি। জিজ্ঞাবাদের জন্য পুলিশী হেফাজতে থাকা শিশুটির বাবা মাকে ছেড়ে দেয়া হয়েছে। শনিবার দুপুর আড়াই টার দিকে জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সুমিত চৌধুরীসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর শিশুটির তিন ফুফু ও দাদীকে থানায় এনে জিজ্ঞাবাদ করছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাড়ির বাহিরে গলিতে খড়ির মাচার নিচে সাড়ে ৩ বছর বয়সের শিশু তামিমের লাশ পাওয়া যায়। এর আগের দিন বৃহস্পতিবার শিশু তামিম নিখোজ হয়।

গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বলেন শিশুটির লাশ জাল দিয়ে মোড়নো ছিল শিশুটির দেহে ও মাথায় আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে।নিহত শিশুটির পিতা রাসেল বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসীর ধারনা পারিবারিক কলহ, মাদক, জমি ও আইপিএল ক্রিকেট জোয়াকে কেন্দ্র করে হত্যাকান্ডটি ঘটতে পারে। তবে নিহত শিশুটির পিতা রাসেল বলেন তার সঙ্গে কারও বিরোধ নেই। মাটিকাটা বাইপাস এলাকার রাসেল নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার(গোদাগাড়ী সার্কেল) একরামুল হক বলেন সব ধারনা সামনে রেখে শিশুটির হত্যা রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

শিশু-হত্যার-রহস্য-The police super in the spot, on the spot, did not reveal the mystery of child murder

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪