|

মাদারীপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী কালাই মুন্সি ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৯

মাদারীপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী কালাই মুন্সি ইয়াবাসহ গ্রেফতার

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার টেকেরহাট বাসস্টান্ড এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি ও শীর্ষ মাদক ব্যবসায়ী কালাই মুন্সিকে ইয়াবাসহ আটক করেছে জেলা ডিবি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের টেকেরহাট বাসস্টান্ড এলাকায় কতিপয় ব্যাক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের এসআই মোবারেক হোসেন, এএসআই আল-আমিন খন্দকার ও শফিউল বাসার সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালায়।

এতে জেলার শিষ্য এক মাদক ব্যবসায়ী কালাই মুন্সি(৩০)কে একশো পঞ্চাশ পিচ ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহারকৃত ৪টি মোবাইলফোনসহ আটক করা হয়। আটককৃত কালাই মুন্সি সদর উপজেলার বাহেরচর কাতলা এলাকার জৈনিক আলমগীর মুন্সির ছেলে।

ডিবি পুলিশ’র এএসআই আল-আমিন খন্দকার জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী কালাই মুন্সিকে গ্রেফতার করায় অত্র এলাকার বিভিন্ন লোকজন পুলিশকে ধন্যবাদ জানিয়েছে। এর বিরুদ্ধে সদর থানায় ৮টি মাদক মামলা রয়েছে।

মাদারীপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি মোহাম্মদ আবু নাইম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কালাই মুন্সিকে ইয়াবাসহ আটক করা হয়। আসমির বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪