|

ময়মনসিংহে শীর্ষ মাদক সম্রাট বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

ময়মনসিংহে শীর্ষ মাদক সম্রাট বন্দুকযুদ্ধে নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে রাজন (৩৫) নামে আরও এক শীর্ষ মাদক সম্রাট নিহত হয়েছে। এ ঘটনায় জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মোঃ আ‌শিকুর রহমান ও কনেস্টেবল কাওছার গুরুতর আহত হয়। আহত পুলিশ সদস্যদেরকে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

শুক্রবার (২৫ মে) মধ্যরাত পৌনে ২ টার দিকে নগরীর পু‌রোহিত পাড়া রেলও‌য়ে ক‌লোনী ভাঙ্গা ওয়াল পুকুর পা‌ড় এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মোঃ আ‌শিকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পরিমল জানান, রাতে নগরীর পুরোহিত পাড়া এলাকার শীর্ষ মাদক ব্যাবসায়ী আলালসহ ওই এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে। পরে এমন গোপন তথ্যের ভিত্তিতে ওসি ডিবির নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম ওই এলাকার রেলও‌য়ে ক‌লোনী ভাঙ্গা ওয়াল পুকুর পা‌ড় এলাকায় রেনু বেগ‌মের বাড়ীর সাম‌নে পৌছালে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করে।

ময়মনসিংহে শীর্ষ মাদক সম্রাট বন্দুকযুদ্ধে নিহত

তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়। এসময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক সম্রাট রাজনকে পরে থাকতে দেখা যায়। তখন দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক অাহত রাজনকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মোঃ আ‌শিকুর রহমান ও কনেস্টেবল কাওছার গুরুতর আহত হয়।পরে তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল তল্লাশী করে ৪০০ পিস ইয়াবা, ‌তিন‌টি গু‌লির খোসা , ১টি চাই‌নিজ কুড়াল ও ১টি ধারা‌লো হাসুয়া উদ্ধার করে পুলিশ। মৃত রাজ‌নের এর বিরু‌দ্ধে মাদক মামলাসহ অন্যান্য আই‌নে ৮/৯ টি মামলা রয়েছে। তবে এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪