|

শুধু গাইবান্ধা নয় দেশ থেকে মাদক চিরতরে নির্মুল করা হবে

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ন | জুন ১১, ২০১৮

শুধু গাইবান্ধা নয় দেশ থেকে মাদক চিরতরে নির্মুল করা হবে

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

মাদক একটি সামাজিক ব্যাধি।সকলের ঐকান্তিক প্রচেষ্টায় পারে দেশ কে মাদক মুক্ত করতে।মাদক শুধু মাদকসেবীকে ধ্বংসের দিকে ঠেলে দেয় না, মাদকাসক্ত পরিবার তথা রাষ্ট্রকে বিপদের দিকে ধাবিত করে।

আওয়ামীলীগ সরকার, জঙ্গী, সন্ত্রাস, চাঁদাবাজীসহ অনেক অপরাধমূলক সমস্যা অত্যন্ত সফলতার সাথে দমন করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ-জনতা মিলে গাইবান্ধাসহ দেশ থেকে মাদক সমস্যাও চিরতরে নির্মূল করা হবে জানান জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

আজ সকালে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জেলা স্বাধীনতা প্র্ঙ্গান থেকে র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহীদ মিনার চত্ত্বরে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা, পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া, জেলা ও রংপুর বিভাগীয় কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক এম. আবদুস্্ সালাম, পৌর মেয়র শাহ মাসুদ জাহ্ঙ্গাীর কবির মিলন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু জাফর সাবু।

র‌্যালি ও আলোচনায় জেলা পুলিশের সদস্য ছাড়াও জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, গণ উন্নয়ন কেন্দ্র, প্রেসক্লাব এবং বিভিন্ন স্তরের সুধিজন অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪