|

শুভ জন্মদিন পরীমনি

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০১৮

শুভ জন্মদিন পরীমনি

রবিউল ইসলাম রিমন, বিশেষ প্রতিবেদকঃ

সত্যিকারের পরী না হলেও তিনি ডানা কাটা পরী। হালের জনপ্রিয় চিত্রনায়িকা। নজরকারা গ্ল্যামার নিয়ে অল্প সময়ে দর্শকদের হৃদয়ের মনিকোটায় স্থানও করে নিয়েছেন। তিনি নায়িকা পরিমনি। আজ ২৪ অক্টোবর তাঁর জন্মদিন।

জন্মদিন নিয়ে পরীমনির পরিকল্পনা কি; এ বিষয়ে কথা হয় তাঁর সঙ্গে। তিনি জানান জন্মদিন নিয়ে বিশেষ পরিকল্পনার কথা। সেই সঙ্গে ভালোলাগার কথা।

‘প্রতিবছরের মতো ইচ্ছে আছে এবারও কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে সময় কাটানোর আর সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছি আমার কাছের বন্ধু বান্ধবদের জন্য’- বললেন পরীমনি।

পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারও সেটা থাকছে কি-না-এমন প্রশ্নে পরীর জবাব, গত বছর তো নীল-সাদা রংয়ের পোশাক পরতে বলেছিলাম সবাইকে। এবার ছেলেদেরকে বলেছি কালো পোশাক পরতে আর মেয়েদেরকে বলা হয়েছে সোনালী রঙের পোশাক পরতে।

শুভ জন্মদিন পরীমনি

উল্লেখ্য, ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরায় পরীমনির জন্ম। শৈশবে বাবা মনিরুল ইসলাম ও মা সুলতানাকে হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে পরীমনির বেড়ে উঠা।

পরীমনি মডেলিং এর মাধ্যমে মিডিয়ায় অভিষেক ঘটে।মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে বিরল রেকর্ড গড়েন পরীমনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।

শাহ আলম মন্ডল পরিচালিত “ভালোবাসা সীমাহীন” সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটে পরীমনির,তার বহুল আলোচিত ছবি “রানা প্লাজা” নানা জটিলতার কারনে এখনো আলোর মুখ দেখেনি।

“মহুয়া সুন্দরী” সিনেমার জন্য পান বাবিসাস পুরস্কার।ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী “রক্ত” ছবিতে নতুনভাবে আবির্ভূত হোন।হালের সুপারস্টার শাকিব খানের সাথে জুটি বেঁধে করেছেন দুটি চলচ্চিত্র।মালেক আফসারির “অন্তর জ্বালা’ ছবিতে সোনাই চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।সর্বশেষ, সব কিছু ছাপিয়ে গেছেন গিয়াস উদ্দিন সেলিমের “স্বপ্নজাল” সিনেমার শুভ্রা চরিত্রে অভিনয় করে।

শুভ জন্মদিন পরীমনি
পরীমনি হালের একজন জনপ্রিয় ব্যস্ত চিত্র নায়িকা। তবে সব ব্যস্ততার মধ্যেও নিজেকে যুক্ত রেখেছেন সেবামূলক কাজের সঙ্গে। এ বছর এফডিসিতে তিনটি গরু কোরবানি দিয়ে চলচ্চিত্রের দুস্থ ও অসচ্ছল শিল্পীদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি।এ মাসেই অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন। বই ও রবীন্দ্রসমগ্র তাদের হাতে তুলে দিয়েছেন।এছাড়া অসহায় শিল্পী, কবি, সাংবাদিকদের আর্থিক সহায়তা সহ বিভিন্ন সময় দেখা যায় আবেগি পরিকে।

এ বিষয়ে পরিমনি বলেন, ‘বিষয়টা লোক দেখানো নয়। তাই এটা ঘটা করে বলার কিছুই নাই। তবে আল্লাহ আমাকে যতদিন সামর্থ্য দেবেন, আমি ততদিন মানুষের সেবা করে যেতে চাই। এই কাজগুলো আমার ভেতর থেকেই আসে।’

দেখা হয়েছে: 1969
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪