|

শেখ রাসেলের জন্মদিনে ইবি ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০১৮

শেখ রাসেলের জন্মদিনে ইবি ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলে ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) এশা বাদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এ ইবি ছাত্রলীগের সংগ্রামী সভাপতি শাহিনুর রহমান শাহিন এর নির্দেশনায় ও বিপ্লবী সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এশার নামাজ শেষে শহীদ শেখ রাসেলসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।এসময় ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এবং যারা শেখ রাসেলের উপর অমানবিক হত্যাযজ্ঞ চালিয়েছে তাদের বিচার দাবী করা হয়।

উল্লেখ্য স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৩তম জন্মদিন আজ। ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পাননি বঙ্গবন্ধুর এ শিশুপুত্র শেখ রাসেল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে নরপিচাশরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করেছিল। মৃত্যুকালে শেখ রাসেল ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

দেখা হয়েছে: 579
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪