|

শৈলকুপায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত

প্রকাশিতঃ ৩:৫৪ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

সংঘর্ষ

ঝিনাইদহ প্রতিনিধিঃ
সামাজিক অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ১০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজনগর গ্রামে।

জানা যায়, রাজনগর গ্রামের সামাজিক মাত্বব্বর রইচ বিশ্বাস ও সাইফুল মন্ডলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকালে উভয় গ্রুপের লোক জন দেশীয় তৈরি অস্ত্র-ঢাল, সড়কি, রামদা,লাঠি-সটা নিয়ে সজ্জিত হয়ে সংঘর্ষে জরিয়ে পড়ে। এসময় সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়।

আহতরা হলো, রাজনগর গ্রামের কাসেম মোল্যা, জায়বার মোল্যা, লিটন, শফি মোল্যা ,ফুরকান, বাবুল, পাপুল, হায়দার জদ্দার ও তুলি খাতুনসহ ১০ জন। আহতদের ঝিনাইদহ ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (শৈলকুপা) সার্কেলের এএসপি তারেক আল মেহেদী জানান, রাজনগর গ্রামে অধিপত্যকে কেন্দ্র করে দু’পক্ষের এই মারামারির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এখন এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪