|

শ্বশুর বাড়ী বেড়াতে গিয়ে নিখোঁজ নতুন বর, ফিরে পেতে মানববন্ধন

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০১৯

শ্বশুর বাড়ী বেড়াতে গিয়ে নিখোঁজ নতুন বর, ফিরে পেতে মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার সখিপুরে শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছেন নতুন বর আল আমিন। নিখোঁজের ঘটনায় রোববার দুপুর ১ টার দিকে সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে আল আমিনের পরিবার ও এলাকাবাসী।

নিখোঁজ আল আমিন খাঁ (২৭) ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।

বরের পরিবার ও স্থানীয় সূত্র জানাযায়, ১৩ আগস্ট মঙ্গলবার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮)’র সাথে পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর প্রথমবার বুধবার আল আমিন তার ভগ্নিপতি আব্দুল আজিজ ও ছোট ভাই শামীম খাকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। রাত ১টার দিকে আল আমিন ও জুলেখা তাদের ঘরে ঘুমাতে যায়। কিন্তু বৃহস্পতিবার ভোর থেকে আল আমিনকে আর পাওয়া যায়নি।

নিখোঁজের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে পাঁচ দিন যাবত নিখোঁজ। আমার বউ ও তার পরিবার আমার ছেলেকে গুম করেছে। আমি আমার ছেলেকে ফেরত চাই।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, নিখোঁজের ঘটনায় একটি জিডি করেছেন বর আল আমিনের চাচা সোবাহান খাঁ। তাকে খুঁজে পেতে চেষ্টা করছে পুলিশ।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪