|

শ্রমিক দিবসে শ্রমিকদের হামলায় হোটেল শ্রমিক আহত

প্রকাশিতঃ ১১:৪৯ অপরাহ্ন | মে ০১, ২০১৮

শ্রমিক-দিবসে-হামলা-Workers wounded in workers 'strike on workers' day

সাইফুল ইসলাম রয়েল ,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ
কলাপাড়ায় শ্রমিক দিবসে শ্রমিকদের হামলায় গুরুতর আহত হয়েছে হোটেল শ্রমিক সোনা মিয়া (৫৫)। গুরতর আহত সোনা মিয়াকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১মে) দুপুরে হাসপাতাল সংলগ্ন রোডে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টে কলাপাড়া হ্যান্ডিলিং শ্রমিকরা তান্ডব চালিয়ে সোনা মিয়া ও হোটেল কর্মচারী জসিমকে মারধর করে। এসময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

বিসমিল্লাহ হোটেলের মালিক মনসুর জানান, শ্রমিকরা বাকীতে এক কেজি মিস্টি চেয়েছিল। মিস্টি মেপে দিতে দেরী হওয়ায় কর্মচারীদের গালাগালি ও মারধর শুরু করে। ওইসময় ট্রাক হ্যান্ডিলিং ইউনিয়নের একদল শ্রমিক এসে কর্মচারী সোনা মিয়া ও জসিমকে মারধরসহ হোটেলে ব্যাপক ভাংচুর করে। ক্যাশে রক্ষিত টাকা, মোবাইল ফোন এবং গলার স্বর্নের চেইন নিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং শ্রমিক নেতা আ. মালেক ও জাকিরকে আটক করা হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শ্রমিক-দিবসে-হামলা-Workers wounded in workers 'strike on workers' day

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪