|

শ্রীগুরু সংঘ বাংলাদেশের কেন্দ্রীয় আশ্রম কাউখালীর নির্মল কুমার সাহা আর নেই

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

শ্রীগুরু সংঘ বাংলাদেশের কেন্দ্রীয় আশ্রম কাউখালীর নির্মল কুমার সাহা আর নেই

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

শ্রীগুরু সংঘ বাংলাদেশের কেন্দ্রীয় আশ্রম কাউখালীর সহ-সভাপতি ও কলাপাড়া উপজেলা শাখা সংঘের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী নির্মল কুমার সাহা আর নেই। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শ্রীগুরু সংঘ কাউখালী কেন্দ্রীয় আশ্রম পরিচালনা পর্ষদ, কলাপাড়া উপজেলা শাখা সংঘ সহ বিভিন্ন স্থানের শাখা সংঘের গুরুভাই ও ভগ্নিরা তার আত্মার সদগতি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নির্মল কুমার সাহা কলাপাড়া পৌরশহরের জগন্নাথ আখড়াবাড়ী এলাকার অধিবাসী। তার শেষকৃত্যানুষ্ঠান আজ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় মহাশশ্মানে সম্পন্ন হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসে ভুগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে, নির্মল কুমার সাহার মৃত্যু উপলক্ষ্যে পৌরশহর বন্দর ব্যবসায়ী সমিতি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১১ টা পর্যন্ত এক ঘন্টা সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করে মাইকিং করেছে।

দেখা হয়েছে: 684
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪