|

দুর্গাপুরে বর্ষবরণ অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ২১ শিক্ষার্থীকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০১৮

সংবর্ধনা-ক্রেষ্ট-প্রদান-Giving reception and conferance to 21 students attending the Distinguished Program at Durgapur

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার দুর্গাপুরে তিনদিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠান সমাপ্ত হয়েছে সোমবার সন্ধ্যায়। শুরুতেই ঝানজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট বিতরণ করা হয় বর্ষবরণ অনুষ্ঠানে।

ঝানজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ১০জন যথাক্রমে নাইমুল হাসান পিয়াস, অমিত পাল নিলয়, শামীমা শারমিন সেতু, বেলাল হোসেন প্রথম, সাদিয়া সুলতানা শাম্মি, নাঈমা আক্তার, খাদিজা আক্তার ইস্পা, সাদিয়া ইসলাম দোয়া, মোঃ মোতাস্সিম বিল্লাহ সালমান, স্নেহাশীষ দেবনাথ। সাধারণ গ্রেডে ৪জন যথাক্রমে মুগ্ধ খান, ঋতু খাতুন, সাদিয়া সুলতানা, আব্দুস সবুর খান লিংকন ।

ঝানজাইল উচ্চ বিদ্যালয় থেকে ৩জন টেলেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত হয়েছে যথাক্রমে নাহিদ আহসান খান, সাদিয়া হোসাইন শশী, স্নিগ্ধা মনি প্রমা সাধারণ গ্রেডে ৪ জন যথাক্রমে জিল্লুর রহমান খান জিন্নাহ্, পান্না আক্তার, সাগরিকা পারুল, তীর্থঙ্কর পাল। সর্ব মোট বৃত্তিপ্রাপ্ত ২১জন শিক্ষার্থীকে সাপ্তাহিক সুসঙ্গ বার্তা পত্রিকার পক্ষ থেকে সংবর্ধনা ও প্রত্যেককে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়।

তাছাড়াও শিক্ষার্থীদের সাফল্য ও দক্ষ পরিচালনায় অবদান রাখায় বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এয়াকুব আলী নওয়াব, ঝানজাইল প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি গোবিন্দ চন্দ্র দেবনাথ ও ঝানজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুল কাদের কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে সুসঙ্গ বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ জামাল তালুকদার আবেগময় কন্ঠে বলেন আমি এই প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করেছি। আজকে আমি একটি পত্রিকার সম্পাদক হিসেবে হৃদয়ের তাগিদেই আমার স্মৃতি বিজড়িত স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরো বলেন আমার বাড়ী এই ঝানজাইলে। আমার কিশোর, শৈশবকাল কেটেছে ঝানজাইলে। কর্মের প্রয়োজনে আমি দূরে থাকলেও এই ঝানজাইল আমাকে সব সময় নাড়া দেয়।

ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এয়াকুব আলী নওয়াব এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাহমুদূল আলম ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুল কাদের, ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তপন চন্দ্র সাহা, ঝানজাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি শাহাব উদ্দিন খান দেলু, আওয়ামীলীগ নেতা মাফিজ উদ্দিন তালুকদার, সুসঙ্গ বার্তার সম্পাদক জামাল তালুকদার ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আঃ আজিজ খান, ফিরোজা পারভীন সরকার, মোস্তাক আহম্মেদ খান ও শিক্ষার্থী স্নিগ্ধা মনি প্রমা।

বর্ষ বরণ অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান ও বৈশাখী মেলার আয়োজন করা হয়। স্থানীয় ও আমন্ত্রিত শিল্পীবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪