|

সংবাদকর্মীরা সমাজ ও দেশের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করেন — পুলিশ সুপার গাইবান্ধা

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : সংবাদকর্মীরা সমাজ ও দেশের গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করেন। তাদের লেখনির মধ্য দিয়ে সমাজের ভালো-মন্দ সবকিছুই ফুটে উঠে। একজন সাংবাদিকের তথ্য নির্ভর সংবাদের ভিত্তিতে পুলিশের কাজের অনেক সহযোগীতা হয়।তাই বলা চলে পুলিশ ও সাংবাদিক একে অপরের পরম বন্ধু ।

১৫ রবিবার দুপুরে গাইবান্ধা প্রেসক্লাব আল মদিনা সুপার মার্কেট এর সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে গাইবান্ধা জেলার নবাগত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করতে পুলিশের পাশাপাশি সাংবাদকর্মীরাও দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আপনাদের এ সহায়তা কারণেই আমরা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ অনেকাংশেই নির্মূল করতে পেরেছি। ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত রাখা ও কোনো কিছু প্রচারের আগে এ ঘটনার সত্যতা যাচাই করার আহ্বান জানাচ্ছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি-কে.এম. নেয়ামুল আহসান পামেল, সাধারণ সম্পাদক-মোঃ খালেদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক-মোঃ জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক-শহিদুল ইসলাম খোকন, মোঃ আবু হাসানুল হুদা রাশেদ, শহিদুল হক, মোঃ আহসানুল হক বিপ্লব, এ কে এম আরিফ আলাল, ওবায়েদুল ইসলাম, আবু সাঈদ প্রমুখ।
এ সময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ গাইবান্ধার জেলার বিভিন্ন সমস্যা ও উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে সার্বিক বিষয়ে তুলে ধরেন।

দেখা হয়েছে: 295
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪