|

সকলের সহযোগীতায় আমার দেয়া প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছি: দীপু মনি

প্রকাশিতঃ ৪:৩৩ পূর্বাহ্ন | জুন ০৪, ২০১৮

সকলের সহযোগীতায় আমার দেয়া প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছি: দীপু মনি

মাসুদ হোসেনঃ

চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল ৩ জুন রবিবার দুপুর ২টায় কাজির বাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সাংসদ আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, বর্তমানে দেশে শতকরা পঞ্চাশ ভাগ নারী ভোটার।

তাই নেতাকর্মীদের পাশাপাশি নির্বাচনকে সামনে রেখে মহিলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে এবং প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে নেতাকর্মীদের পাশাপাশি মহিলাদের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিতে হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সকলের সহযোগীতায় আমার দেয়া প্রতিশ্রুতি গুলো পূরণ করতে পেরেছি। এলাকার লোকজন বলে স্বাধীনতার ৪০ বছরেও বাংলাদেশে এতটা উন্নয়ন হয়নি যতটা আওয়ামীলীগ সরকারের বর্তমান সময়ে হয়েছে। তাই যদি এই সরকারের উন্নয়ন জনগনের কাছে পৌঁছে তাহলে জনগন আমাদের ভোট দিবে। এছাড়া যে সব উন্নয়ন হয়েছে আর যেগুলো বাকি রয়েছে তা করার জন্য এই সরকারের প্রয়োজনীয়তা বুঝাতে হবে।

তিনি দলের সাংগঠনিক অবস্থা সম্পর্কে বলেন, ইউনিয়নে যারা দল করে প্রয়াত হয়েছেন তাদের পরিবারের পাশে গিয়ে খোঁজ খবর নিলে তাদের পরিবার শান্তি পাবে। আমি এই ইউনিয়নের প্রয়াত নেতা কর্মীদের পাশে যাবার আশাবাদ ব্যক্ত করছি। তিনি এদিন চাঁদপুর জেলা প্রশাসকসহ দলীয় নেতৃবৃন্দকে নিয়ে বহু প্রত্যাশিত প্রস্তাবিত মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপনের সম্ভাব্য স্থান গুলো পরিদর্শন করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন খান (শামীম) এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহাজান সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, যুগ্ম সাধারন সম্পাদক আঃ আজিজ খান বাদল, সাঙ্গঠনিক সম্পাদক মো. আইউব আলী, যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন। আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি মো. শফিক ঢালী, নুরুল হক প্রধানীয়া, যুবলীগের আহ্বায়ক মো. নাঈম, ছাত্রলীগের সভাপতি মো. ওয়াসিম হোসেন, সদস্য দুলাল বেপারী, শ্যামলুল্লাহ্, বাচ্চু ফকির, জসিম মাষ্টার, বাবুল মিজি, মনির হোসেন খান প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআনে পাক তেলাওয়াত করেন, হাফেজ মাওলানা আল- আমিন হোসেন। এসময় ইউনিয়নের মরহুম ব্যক্তিদের স্বরণে দারিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। সভায় উপজেলা, বিভিন্ন ইউনিয়ন, বিষ্ণুপুর ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 709
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪