|

পরকীয়া জেনে ফেলায় সন্তানকে পুড়িয়ে হত্যা

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০১৮

সন্তানকে-পুড়িয়ে-হত্যা-Without knowing the stranger, the child was burnt to death

স্টাফ রিপোর্টারঃ

মায়ের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় নিজের শিশু সন্তানকে পুড়িয়ে হত্যা করেছে মা। ঘুমন্ত দুই সন্তানকে প্রেমিকের সহযোগিতায় কাঁথায় পেঁচিয়ে আগুন ধরিয়ে দেন পাষণ্ড মা। শুক্রবার সকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাড়ৈপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মায়ের দেয়া আগুনে শিশু সন্তান হৃদয় (৯) ঘটনাস্থলেই মারা যায়। একই ঘটনায় অপর সন্তান শিহাবের (৭) পুরো শরীর ঝলসে গেছে। এ ঘটনায় অভিযুক্ত মা শেফালী বেগমকে গ্রেফতার করা হয়েছে। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিতপুরা ইউনিয়নের বারইপাড়া গ্রামের লিবিয়া প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ১১ বছর আগে শেফালীর সাথে স্থানীয় বিল্লাল টেইলারের ছেলে আনোয়ার হোসেনের বিয়ে হয়। তবে দীর্ঘদিন ধরেই আনোয়ার হোসেন মালয়েশিয়া প্রবাসী। স্বামী বিদেশে থাকলেও শেফালী শ্বশুরবাড়িতেই দুই সন্তানকে নিয়ে বসবাস করতেন। এরই মধ্যে স্থানীয় বিল্লালের ছেলে মোমেনের সাথে তার অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। ঘটনার দিন রাতে মোমেন তার ঘরে অবস্থান করছিল। এসময় মায়ের সাথে অন্যপুরুষের অনৈতিক সম্পর্কের বিষয়টি দেখে ফেলায় ঘুমের বড়ি খাইয়ে দুই শিশুকে ঘুম পারিয়ে দেন মা। পরে তাদের গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

সন্তানকে-পুড়িয়ে-হত্যা-Without knowing the stranger, the child was burnt to death

               ঘাতক মা আটক

এ সময় দুই শিশুর আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে। তবে এর মধ্যেই আগুনে পুড়ে মারা যায় হৃদয়। গুরুতর দগ্ধ অবস্থায় শিহাবকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এমএ হক জানান, এ ঘটনায় দুই শিশুর মা শেফালী বেগমকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে তার প্রেমিক মোমেন পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪