|

সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করতে মায়ের ভূমিকা সবচেয়ে বেশিঃ আফিল উদ্দিন

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, শিক্ষিত জাতি ছাড়া কখনো উন্নত রাষ্ট্র কল্পনা করা যায়না। দেশকে উন্নত করতে হলে সবার আগে প্রয়োজন শিক্ষিত জাতি গঠন করা। এজন্য সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মায়েদের ভূমিকা সবচেয়ে বেশি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল কোমলমতী শিশুদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছেন।শিক্ষা আত্মবিশ্বাস- আত্মমর্যাদাবোধ একটি জাতিকে এগিয়ে নিয়ে যেতে পারে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন, ইউনিয়নের কৃতি শিক্ষার্থী ও তাদের মায়েদের সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি একথা বলেন। বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এনামুল হক লতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান ,শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

দেখা হয়েছে: 514
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪