|

ব্যাবসায়ীর উপর সন্ত্রাসী হামলা টাকা ছিনতাই

প্রকাশিতঃ ১২:১৪ পূর্বাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

সন্ত্রাসী-হামলা-ছিনতাই-Terrorist attack on businessman hijacked money

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর বাজারের ডেকোরেটর ব্যাবসায়ী লিটন খানকে ৩১ মার্চ শনিবার সকালে তার নিজ দোকানে ঢুকে সন্ত্রাসীরা তাকে মারধর করে ও তার পকেটে থাকা ৩৮ হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

পরিবার সূত্রে জানাযায়, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক গ্রামের মৃত ফজলুল হক খানের ছেলে লিটন খানের সাথে তার দুই ভাই স্বপন খান ও কবির খানের সাথে শত্রুতা থাকায় তার ভাইয়েরা সন্ত্রাসী সুমন শিকদার পিতা সোনাই শিকদার, মনির শিকদার পিতা জলিল শিকদার, সুমন শিকদার পিতা আমির শিকদার, মুরাদ শিকদার পিতা আলি আহম্মেদ শিকদারের ছেলে সহ আরো বেশ কয়েকজন সন্ত্রাসী ভাড়া করে তাকে মেরে ফেলার জন্য তার ভোজেশ্বর বাজারের নিজের ডেকোরেটরের দোকানে ঢুকে লিটন খানকে মারধর করে এবং তার পকেট থাকা ৩৮ হাজার নিয়ে যায় সন্ত্রাসীরা।

এসময় লিটন খান অজ্ঞান হয়ে পড়লে তাকে স্থানীয়রা হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে সে সময় বাধা দেয় সন্ত্রাসীরা। পরে তার আত্বীয়রা এসে তাকে শরীয়তপুর সদর হাসপাতাল নিয়ে এসে ভর্তি করে।

আহত লিটন খান অভিযোগ করে বলেন, আমার উপর সন্ত্রাসী হামলা আমার আপন ভাই স্বপন ও কবির করিয়েছে। আমাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসার পর সন্ত্রাসী মুরাদ শিকদারের ভাইয়ের স্ত্রী শরীয়তপুর সদর হাসপাতালের ডাক্তার হওয়ায় প্রভাব খাটিয়ে আমাকে প্রাথমিক চিকিৎসা না দিয়েই, স্লিপে নাম ভূল আবু তাহের লিখে পাঠিয়ে দেয় হাজী শরীয়তউল্লা জেনারেল হাসপাতালে।

এ মারমারির ঘটনায় নড়িয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান আহত লিটন খান।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪