|

সন্ত্রাস ও মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে সকলের প্রতি আহ্বান পুলিশ সুপারের

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৮

সন্ত্রাস ও মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে সকলের প্রতি আহ্বান পুলিশ সুপারের

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে নবাগত পুলিশ সুপার (এসপি) শাহ্ আবিদ হোসেন বলেন, দায়িত্ব পালনকালে জঙ্গি, মাদক, ভূমিদস্যূ, চাঁদাবাজ ও সন্ত্রাস নির্মূলে কাজ করবো। এক্ষেত্রে কোন ছাড় দেয়া হবে না। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

রবিবার (১৯আগষ্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্য্যালয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও গৌরীপুর আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী শরীফ হাসান অনু সদ্য যোগদানকৃত এসপির সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় শেষে আওয়ামীলীগের দু:সময়ে ছাত্রলীগকে নেতৃত্ব দেয়া জেলা ছাত্রলীগের মেধাবী ও ক্লিন ইমেজের ছাত্রনেতা শরীফ হাসান অনুর সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়ে নবাগত পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন বলেন, আপনাদের সাথে সম্পৃক্ত হয়ে পুলিশ জনগণ বিশেষ করে নতুন প্রজন্ম সবাই মিলে সমাজের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমস্যা সমাধানে আপ্রান চেষ্টা করবো।পাশাপাশি সকলের সহযোগীতায় ময়মনসিংহকে সন্ত্রাস ও মাদকমুক্ত গড়তে সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪