|

বাংলাদেশে কোন সন্ত্রাস,জঙ্গিবাদের স্থান নেই-এমপি ফারুক চৌধূরী

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ন | মে ১৬, ২০১৮

বাংলাদেশে কোন সন্ত্রাস,জঙ্গিবাদের স্থান নেই-এমপি ফারুক চৌধূরী

সারোয়ার হোসেন, তানোরঃ

রাজশাহীর তানোরে কলমা ইউনিয়ন আওয়ামী লীগের পার্টি অফিসের উদ্বোধনে এমপি ফারুক চৌধূরী বলেন, যারা প্রর্কাশে দিবালকে মানুষের গলা কাটে রগ কাটে তারা কখনই ইসলাম পন্তি বা ইসলামের পথধারি হতে পারেনা।

জামাত ,শিবির যদি ইসলামের পথধারি হত তাহলে কখনই মানুষ হয়ে মানুষের হাত-পায়ের রগ, গলা কাটতে ও মসজিদ,মন্দিরে বোমা মেরে মানুষ হত্যা করতে পারতনা। তিনি বলেন, ইসলাম একটি সুন্দর ধর্ম, ভালো ধর্ম। যারা ইসলামের কায়েম চাই ইসলামের জন্য রাষ্ট্র প্রতিষ্ঠিত করতে চাই তারা কখনই এসব কাজ করতে পারেনা।

এদেশের মানুষ বুঝে গেছে বিএনপি, জিামাত,শিবির কিসের রাজনীতি করে ইসলাম কায়েম করতে চাই। তারা আই এস, ইহুদির সাথে হাত মিলিয়ে দেশে গোন্ডগোল সৃষ্টি করতে চাই। তারা জামাত শিবিরের নামে ইসলামকে ব্যবহার করে ইহুদির টাকায় ইসলাম ধর্মে দ্বন্দ্ব সৃষ্টি করে ইহুদির রাষ্ট্র করতে চাই।

কিন্তু তাদের এমন রাষ্ট্রদহী পরিকল্পনা আওয়ামী লীগ সরকারের কাছে ও জনসাধারণের কাছে ধরা পড়ে গেছে। এজন্য আজ জামাত শিবিরের মিটিং মিছিল ও সমাবেশে যায়না এদেশের মানুষ। এসময় তিনি আরো বলেন, দেশে আওয়ামী লীগ সরকার যতদিন থাকবে বাংলাদেশে কোন সন্ত্রাস,জঙ্গিবাদের জায়গা হবেনা।

আওয়ামী লীগ সরকার আগামী ১০ বছরের মধ্যে বাংলাদেশকে একটি আধুনিক দেশ হিসাবে বিশ্বের কাছে রোলমডেল হিসাবে দাড় করাবে। ইতিমধ্যে বর্তমান বাংলাদেশ সরকার ও আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্যোগে প্রতিটি উপজেলায় একটি করে আধুনিক মসজিদ নির্মাণের কার্যক্রম শুরু করেছেন।

শেখ হাসিনা গরিব দুস্থ মহিলাদের কথা ভেবে মহিলাদের জন্য বিভিন্ন ভাতা চালু করেছে। দুস্থ বিধবা , বয়াস্ক মহিলাদের জন্য বিধবা ভাতা , বয়াস্ক ভাতা দিচ্ছে। গর্ভবতী মাদের জন্য মাতৃত্ব কালিক ভাতা দেওয়া হচ্ছে। যা একমাত্র শুধু শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে।

তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও দেশের মানুষের মুখে হাসি ফোটাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। বাংলাদেশের গণতন্ত্রকে ধরে রাখতে হলে নৌকা ছাড়া কোনো উপায় নেই। তাই নৌকা হচ্ছে আমাদের একমাত্র ভরসা। নৌকায় ভোট দিলে দেশের জনগণ আনন্দে জীবনযাপন করতে পারে। এজন্য সন্ত্রাস,জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে সকলের কাছে শেখ হাসিনার জন্য ও তার জন্য দোয়া চান এমপি ওমর ফারুক চৌধুরী।

গত ১৪ মে সোমবার বিকালে উপজেলার কলমা ইউনিয়ন আওয়ামী লীগের পার্টি অফিস উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-১ আসনের বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন

কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্ত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, কলমা ইউপি আওয়ামী লীগের সহসভাপতি আতাউর রহমান, সৈনিক লীগের সাধারন সম্পাদক বদিউজ্জামান নয়ন, পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো ও কলমা ইউপির মেম্বার আবু সাইদ প্রমূখ উপস্তিত ছিলেন।

দেখা হয়েছে: 614
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪