|

সমাজে শান্তি প্রতিষ্ঠা করাই ইসলামী আন্দোলনের মূল লক্ষ্য- মনসুর আহমাদ মূসা

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০১৮

সামসুদ্দিন তুহিনঃ-টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
আগামী সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-২ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনিত প্রার্থী হাফেজ মনসুর আহমাদ মূসা বলেছেন – সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠা করাই ইসলামী আন্দোলনের মূল লক্ষ। তাই শান্তি কামী জনসাধারণকে আগামী নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিয়ে ইসলামী আন্দোলনকে জয়যুক্ত করতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলার লৌহজং উপজেলা ঘৌড়দৌর বাজার এলাকায় আগামী সংসদ নির্বাচন উপলক্ষ্যে দলটির তারবিয়ত ( নির্বাচনের প্রস্তুতি ও প্রশিক্ষন) সভায় বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেনে তিনি।

তিনি বলেন বাংলার জমিনে বিভিন্ন রাজনৈতিক দল ক্ষমতায় ছিলো, জনগন আমাদের ভোট দিয়ে ক্ষমতায় বসালে দেশকে দূর্নীতি, সন্ত্রাসমূক্ত করাই হবে আমাদের প্রধান দায়িত্ব। কাউকে ক্ষমতায় বসানো জন্য এবং কাউকে ক্ষমতা থেকে নামানোর জন্য ব্যবহৃত হয়েছে এদেশের আলেম-ওলামারা ।

কিন্তু এখন সময় এসেছে জনগনের সেবা করার জন্য নিজেদের প্রস্তুত করার। তাই আগামী নির্বাচনে বিজয়ের জন্য সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমাদ। সংগঠনের লৌহজং নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক মিজানুর রহমান জুলহাসের সভাপতিত্বে ও সমন্বয় কারী সালেহিন মোল্লার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, যুগ্ম-সমন্বয়কারী মোঃ রাশেদ খান, মিডিয়া সমন্বয়নকারী ডাঃ সৈয়দ আহমাদ, সংগঠনের জেলা কমিটির সাবেক সেক্রেটারি মহিউদ্দিন বেপারী প্রমুখ।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪