|

সমাজ উন্নয়নে নৌকা প্রতীকে ভোট চাইলেন যুবলীগের…টিপু

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সমাজ উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নৌকা প্রতিকে ভোট চাইলেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ.কে এম সালাহউদ্দিন টিপু।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে শহরের পৌর ৬নং ওয়ার্ডস্থ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সমাবেশে নৌকার পক্ষে ভোট চান তিনি।

তিনি বলেন, বিগত দিনে বিএনপির জ্বালাও পোড়া রাজনীতিতে মানুষ অতিষ্ঠ। অন্যদিকে আওয়ামীলীগ সরকারের আমলে এসব সন্ত্রাসের রাজনীতি প্রতিহত করা হয়েছে। করা হয়েছে সমাজ ও মানুষের ব্যাপক উন্নয়ন। আর উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে আগামী ৩০ শে ডিসেম্বর নৌকা মার্কায় লক্ষ্মীপুর সদর-৩ (আসন) এ. কে. এম শাহজান কামালকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এসময় ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের স্বপনের সভাপত্বিতে ও জেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক ওমর আল ফারুক মানিক এবং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অপু সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব,জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদিকা ফরিদা ইয়াছমিন লিকা, জেলা আওয়ামীলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না ভুঁইয়া,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস।

এসময় সমাবেশে ৬নং ওয়ার্ডের নারী-পুরুষসহ আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 533
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪