|

সমাজ পরিবর্তন করতে হলে শিক্ষা প্রতিষ্ঠানের দুর্নীতি বন্ধ করতে হবে…টিপু

প্রকাশিতঃ ২:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০১৯

সমাজ পরিবর্তন করতে হলে শিক্ষা প্রতিষ্ঠানের দুনীতি বন্ধ করতে হবে...টিপু

রুবেল হোসেন,লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু বলেছেন আমাদের সমাজ পরিবর্তন করতে হলে সবার আগে, শিক্ষা-প্রতিষ্ঠান গুলোর দুর্নীতি বন্ধ করতে হবে। তাহলে দ্রুত সমাজ পরিবর্তন হবে।

ইতিমধ্যে দুর্নীতি-কমিশন দেশের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালিয়েছে। এতে করে শিক্ষা-প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। এ দুর্নীতি শুধু শিক্ষা-প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি দপ্তরের বিরুদ্ধে দুনীতি অভিযান পরিচালনা করবে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর ওপেন হার্ট স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন টিপু।

সমাজ পরিবর্তন করতে হলে শিক্ষা প্রতিষ্ঠানের দুনীতি বন্ধ করতে হবে...টিপু

টিপু আরো বলেন, দেশের বেশি ভাগ সরকারি বিদ্যালয়ের অনেক শিক্ষক আছে তারা শ্রেণী কক্ষ ফাঁকি দেয়। তাদের বিরুদ্ধে সমাজের সচেতন মহল ও অভিভাবকরা রুখে দাঁড়ানো জন্য আহ্বান করেন।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-নোমান, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার লাভলু, লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর গফুর, ওপেন স্কুলের প্রধান শিক্ষক তাফাজ্জল হোসেনসহ প্রমুখ।

অনুষ্ঠানে ৬৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও ৯০ শিক্ষার্থীকে পুরস্কার দেওয়া হয়। প্রধান অতিথি আরো বলেন, মানসম্মান শিক্ষা অর্জন করে কোমলমতি শিক্ষার্থীরা দেশ ও জাতির কল্যাণে অগ্রহণী ভূমিকা রাখবে।

দেখা হয়েছে: 585
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪