|

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিন খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিন খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর বিএসএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চালসহ বেড়ার ঢেউটিন খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, চরাঞ্চলের প্রাথমিক শিক্ষার মান-উন্নয়নের লক্ষ্যে সরকার অন্যান্য এলাকার ন্যায় প্রায় ৮ লাখ টাকা ব্যয়ে হরিপুরে বিএসএম সরকারি প্রাথমিক বিদ্যালয়টি নির্মাণ করেন। এদিকে তিস্তা নদীর গতি পরিবর্তনের সাথে সাথে বিদ্যালয়টি কয়েক দফা ভাঙ্গনের শিকার হয়।

এ বছর নদী ভাঙ্গনের সম্ভাবনা দেখা দিলে ওই এলাকার কিছু সংখ্যক দূর্বৃত্ত গত ৮ অক্টোবর রাতের আঁধারে ৬২ ফুট দীর্ঘ ৪ চালা বিশিষ্ট বিদ্যালয় গৃহটির চাল, বেড়া, বারান্দা ও ল্যাট্রিনের ঢেউটিন খুলে নিয়ে যায়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গুলশান আরা হামিদা উপজেলা শিক্ষা অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাড. নাফিউল ইসলাম জিমীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা শিকার করে জানান বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়েছে।

এ নিয়ে উপজেলা শিক্ষা অফিসার একেএম হারুন অর রশিদ এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী জানান, ঘটনাস্থলে উপজেলা শিক্ষা অফিসারকে পাঠানো হয়েছে তার প্রতিবেদন পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪