|

বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর বেনাপোল প্রতিনিধি অালহাজ্ব বকুল মাহবুবের বাড়িতে শনিবার (০৩ মার্চ) রাতে দুধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতদের অাটকের দাবিতে মানববন্ধন করেছে শার্শা সাংবাদিক সমাজ।

সোমবার সকাল ১০ টার সময় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন করেছে বেনাপোল ও শার্শায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

প্রেসক্লাব বেনাপোলের সভাপতি অালহাজ্ব মহাসিন মিলনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাব বেনাপোলের সহ-সভাপতি অালহাজ্ব জামাল হোসেন, সাধারন সম্পাদক রাশেদুর রহমান রাশু, বন্দর প্রেস ক্লাবের সভাপতি কাজিম উদ্দিন, সাধারন সম্পাদক অাজিজুল হক, অাব্দুল মান্নান, অাহম্মাদ অালী শাহিন, বেনাপোল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সাজেদুর রহমান।

এ সময় শার্শা উপজেলার সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সাংবাদিক নেতারা অাগামী এক সপ্তাহের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িতের অাটকের অাহবান জানিয়ে বলেন, নির্ধারিত সময়ের মধ্যে অাসামিদের অাটক করা না হলে কলম বিরতিসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪