|

সাংবাদিক আহম্মদ আলী শাহিন দূর্বৃত্তদের হামলায় আহত

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৮

শার্শা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের শার্শায় এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি সাংবাদিক আহম্মদ আলী শাহিন(৪৪) দূর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছে।তিনি উপজেলার নাভারন সাতক্ষীরা মোড়ের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও এটিএন বাংলা টিভি চ্যানেলের বেনাপোল প্রতিনিধি।

গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনার বিবরনে জানা যায়,বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় নাভারণ মোড়ে নিজ বাড়ীর গেটের সামনে সাংবাদিক আহম্মদ আলী শাহিন দাঁড়িয়ে ছিল।

এসময় পিছন দিক থেকে ৬/৭জনের একদল দূর্বত্ত হামলা চালিয়ে এলোপাথাড়ি ভাবে লোহার রড ও হকস্টিক দিয়ে তাকে পিটাতে থাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টহল দিতে থাকা বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করেন।

পরে ওই রাতেই তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোরে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়।

শার্শা থানার ওসি তদন্ত শেখ তাসমিম আলম বলেন, ঘটনা শোনার সাথে সাথে আমরা হাসপাতালে ছুটে যাই এবং তার চিকিৎসার খোঁজখবর নেই। হামলাকারী দুর্বৃত্তদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪