|

সাংবাদিক ঐক্যজোটের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

সাংবাদিক ঐক্যজোটের ২৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।মঙ্গলবার বিকেল ৪টার দিকে মতিঝিল অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত সাংবাদিক ঐক্য জোটের সকল সদস্যের অনুমতিক্রমে বঙ্গ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় দৈনিক ফলাফল পত্রিকার সহ-সম্পাদক শাহবাজ খানকে সভাপতি এবং পদ্মা টেলিভিশনের এমডি বিশিষ্ট গণমাধ্যমকর্মী এস,এম শাহাবুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি লায়ন খান আখতারুজ্জামান(এমজেএফ) সহ-সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি আবু তাহের তারা, যুগ্ম সম্পাদক মারছিফুল হাছান রনী, সহ-সাধারণ সম্পাদক রতন কান্তি দাস, সহ-সাধারন সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক রিয়াদ আল ফায়সাল, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন সিকদার, কোষাধক্ষ্য ফারজানা ইসলাম, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সেলিম খান মিরাজ, আইটি বিষয়ক সম্পাদক জয়ই মামুন, ক্রীড়া বিষয়ক সম্পাদক তাজউদ্দিন আহমেদ টুকু, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মনির হোসেন কাজী, মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মোঃ সুজন দেওয়ান, মোঃ আহসান উল্লাহ, আব্দুল আউয়াল,মোঃআলাউদ্দিন, মোঃ তৌহিদুর রহমান মিঠু, আক্তারুল আলম সুমন।

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪