|

সাংবাদিক ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা ও ইফতার

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | জুন ০৫, ২০১৮

সাংবাদিক ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা ও ইফতার

ফয়সাল হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুৃন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহমেদের আয়োজনে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় এই সভা সিরাজদিখান উপজেরা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও ইফতার মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি কে.এন. ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড, আবুল কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যন হেলেনা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লতব্দী ইউনিয়ন চেযারম্যান এসএম সোহরাব হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার, বালুচর ইউনিয়ন চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, সিরাজদিখান প্রেসক্লাব সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সহ সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মো. শহিদ ঢালী, উপজেলা যুবলীগ আহবায়ক মইনুল ইসলাম নাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তাজুল ইসলাম পিন্টু, কৃষকলীগ সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সেন্টু, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম লিটু, উপজেরা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ।

সাংবাদিক ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা ও ইফতার

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ মোস্তফা, মোঃ রোমান হাওলাদার, সুলতানা আক্তার, রিয়াজ মাহমুদ মান্না, হামিদুল ইসলাম লিংকন, মোঃ ইসমাইল খন্দকার, মোঃ নাছির উদ্দিন আব্দুল্লাহ আল মাসুদ, সালাউদ্দিন সালমান, জাবেদুর রহমান জোবায়ের, মোঃ মিজানুর রহমান, মোঃ মেহেদী হাসান (সুমন), আরিফ হোসেন হারিছ প্রমূখ।

বক্তাদের মধ্যে অনেকে বলেন আমরা মুন্সীগঞ্জ-১ আসনের সিরাজদিখানবাসী দীর্ঘদিন ধরে অবহেলিত। আমরা এ আসনে কখনো শ্রীনগরের সাথে অর্ধেক ও লৌহজংয়ের সাথে অর্ধেক তাই আমাদের এই অঞ্চল থেকে স্বাধীনতার পর ৪৩ বছর ধরে কোন এমপি পাই নাই। আমরা আর অবহেলায় থাকতে চাই না। আমরা এখানে আওয়ামীলীগ সংগঠিত আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নাই।

তাছাড়া সাংবাদিকদের মধ্যেও ঐক্য আছে যা অন্য উপজেলায় নাই। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাদের উপজেলা চেয়াম্যানের হাতে নৌকা তুলেদেন নির্বাচনে জয়ী হব আমরা ইনশাআল্লাহ। তাই সাংবাদিকদের কাছে অনুরোধ আপনারা আমাদের নেতা মহিউদ্দিন আহমেদকে নিয়ে লেখেন। প্রধানমন্ত্রী তাহলে জানতে পারবে।

তৃণমূল পর্যায়ের এই নেতা ৫ বার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ২ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ভালো ও যোগ্য লোক না হলে এতবার তাকে দায়িত্ব দিতনা এ এলাকার জনগণ। আবার অনেকে বক্তব্যে বলেন সিরাজদিখানে ভোটার বেশি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ সকলের নিকট দোয়া ও সহযোগিতা চান। এ সময় উপজেলা বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সাংাবাদিক ও রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 588
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪