|

সাংবাদিক বাপ্পীর আত্মার মাগফেরাত কামনায় দো’য়া অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০১৯

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:
গঙ্গাচড়া প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক দৈনিক যুগান্তর ও প্রথম খবর প্রতিনিধি এবং সাংবাদিক সমাজের সদস্য ইউসুফ আলী বাপ্পীর আত্মার মাগফেরাত কামনায় গতকাল উপজেলা পরিষদ জামে মসজিদে মিলাদ মাহফিল ও দো’য়া অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া কোরআনা তেলাওয়াত ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম দো’য়া পরিচালনা করেন।

গঙ্গাচড়া সাংবাদিক সমাজের উদ্যোগে মিলাদ মাহফিল ও দো’য়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সাইয়েদুল ইসলাম মাষ্টার, আলমবিদিতর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুন অর রশিদ, আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোস্তাফিজার রহমান, আলীম মাদরাসার সহসুপার এটিএম শহিদুল হক, বাপ্পীর পিতা জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক সমাজের পক্ষে তিস্তা সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মমিনুর ইসলাম, স্বপন চৌধুরী, সাজু আহম্মেদ, আব্দুল আলীম, কমল কান্ত রায়, মঈনুজ্জামান মিল্টন, আব্দুল বারী স্বপন, বাবুল মিয়া, আব্দুল বারী দুলাল, শ্যামল রায়, এস এম স্বপন, সেলিমুজ্জামান সুজন, সুজন আহম্মেদ, সবুজ মিয়া, লাল মিয়া, আরমান, পায়েল মিয়া, রুহুল ইসলাম রয়েল, গঙ্গাচড়া পাবলিক লাইব্রেরীর সভাপতি আব্দুল বারী বাবু, সময় গ্রুপের মানিক মিয়াসহ মুসল্লীবৃন্দ ও এতিম খানার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪