|

সাংবাদিক মজিবুর রহমান ব্রেইন স্ট্রোক করে ঢাকায় হাসপাতালে

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০১৯

সাংবাদিক মজিবুর রহমান ব্রেইন স্ট্রোক করে ঢাকায় হাসপাতালে

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও আজকের বাংলাদেশ পত্রিকার গৌরীপুর প্রতিনিধি মজিবুর রহমান সোমবার (১১ ফেব্র“য়ারি) রাত আনুমানিক ৯টায় ভালুকাস্থ নিজ বাসায় স্ট্রোক করেছেন।

রাত ১১টায় প্রথমে তাকে গৌরীপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অবস্থার উন্নতি না হওয়ায় ১২ ফেব্র“য়ারি (মঙ্গলবার) সকাল ১০টায় তাকে ঢাকা শেরেবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে রেফার করেন চিকিৎসক। তার উচ্চ রক্তচাপ রয়েছে।

এছাড়াও সাম্প্রতিক সময়ে জঙ্গি পরিচয়ে কুরিয়ারে পাঠানো একটি চিঠির হুমকির কারণেও তিনি মানসিক চাপে ছিলেন। এ ব্যাপারে গৌরীপুর থানায় গত ০৫ ফেব্র“য়ারি একটি সাধারণ ডায়রি করেছেন। তার নিরাপত্তার স্বার্থে বিষয়টি গোপন রাখা হয়।

মজিবুর রহমানের শ্যালক আবুল খায়ের জানান, তার অবস্থা আশংকাজনক। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক শেরেবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে রেফার করেছেন।
তার স্ত্রী লতা মুজিব সকলের কাছে স্বামীর সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, সাংবাদিক মজিবুর রহমান দুই সন্তানের জনক। সম্প্রতি বড় মেয়ের বিয়ে দিয়েছেন। ছেলে ময়মনসিংহ নটরডেম কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। ছেলের লেখাপড়ার সুবিধার্থে তার পরিবার ময়মনসিংহে অবস্থান করেন। স্ট্রোকের সময় তিনি বাসায় একা ছিলেন। দীর্ঘ ২১ বছর তিনি সৌদি আরবে প্রবাস জীবন কাটিয়ে ২০১০ সালে দেশে ফিরে আসেন।

দেখা হয়েছে: 1468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪