|

সাংবাদিক সাইফুল ইসলামের ইন্তেকাল রোববার বিকাল ৩ঘটিকায় জানাযা

প্রকাশিতঃ ১১:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৮

সাংবাদিক সাইফুল ইসলামের ইন্তেকাল রোববার বিকাল ৩ঘটিকায় জানাযা

শামছ-ই-তাবরীজ রায়হান, নান্দাইলঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার দৈনিক প্রভাত ও দূর্নীতি সমাচার পত্রিকার প্রতিনিধি নান্দাইল প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতি সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শামীম (৫২) শনিবার ২২সেপ্টেম্বর নিজ বাড়ি মোয়াজ্জেমপুর ইউনিয়ন তসরা গ্রামে সন্ধ্যায় ৭ঘটিকায় হৃদ রোগে আক্রান্ত হলে তাঁকে দ্রুত নান্দাইল উপজেলা হাসপাতালে আনা হলে রাত ৮টায় তিনি না ফেরার দেশে চলে যান। (ইন্না লিল্লাহে …………………………………. রাজিউন)।

তাঁর মৃত্যু সংবাদ প্রচারের সাথে সাথে নান্দাইলের মিডিয়া কর্মীদের এবং সামাজিক নেতৃবৃন্দ দ্রুত হাসপাতালে দেখতে যান। এসময় সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন। পরে হাসপাতাল থেকে তাঁর লাশ তসরা গ্রামেএ্যাম্বলেন্স যোগে পৌছে দেওয়া হয়। প্রায় ২০জন সাংবাদিক এসময় লাশের সাথে ছিলেন।

রাস্তায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইঁয়া শতাধিক নেতৃবৃন্দ সহ লাশের প্রতি শেষ শ্রদ্ধা জানান। মৃত্যু সংবাদ পেয়ে নান্দাইলের মাননীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন গণসংযোগ বাদ দিয়ে প্রায় শতাধিক দলীয় নেতৃবৃন্দ সহ তসরা গ্রামে সাংবাদিকের বাড়িতে উপস্থিত হন।

সাইফুল ইসলাম শামীম মৃত্যু কালে মা, এক ভাই, স্ত্রী, প্রতিবন্ধি এক পুত্র সহ দুই নাবালিকা কণ্যা রেখে যান। সংসদ সদস্য প্রায় ১ঘন্টা তাঁর বাড়িতে অবস্থান করেন এবং প্রতিবন্ধি নাবালক পুত্র সন্তান ও সাংবাদিকের পরিবারের জন্য সম্ভাব্য সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ সংসদ সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামীকাল রোববার বিকাল ৩ঘটিকায় চামটা তসরা  ফায়ায় সার্ভিস অফিসের অপজিটে তসরা মাদরাসার মাঠে নামাযে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযায় ধর্ম প্রাণ মুসুলমানদের উপস্থিত থাকার পরিবার ও সাংবাদিক সমাজের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪