|

সাংবাদিক সিফাত এর মৃত্যুতে টংগিবাড়ী প্রেসক্লাবের শোক

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৯

সাংবাদিক সিফাত এর মৃত্যুতে টংগিবাড়ী প্রেসক্লাবের শোক

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জ টংগিবাড়ী উপজেলার সভ্যতার আলো পত্রিকার ফটো সাংবাদিক ও বিক্রমপুর প্লাস টিভির (ভি-প্লাস টিভি) কর্নধার মোঃ সিফাত ইসলাম সিপু চোকদার (২৫), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন (ইন্নালিল্লাহি…… রাজিউন) ।

তিনি উপজেলার পাঁচগাও ইউনিয়নের গনাইসার গ্রামের আঃ রশিদ চোকদারের ছেলে । তাকে গত ১১ই এপ্রিল বৃহস্পতিবার টংগিবাড়ী উপজেলার সিদ্বেশ্বরী বাজারে নিজ দোকানে বসা অবস্থায় সকাল ১০টায় সময় বিষধর সাপে ছোবল দেয় ।

ওই সময় টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সাপের ভ্যাকসিন না থাকায় তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে ও সাপের কামড় এর ভ্যাকসিন না থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ভর্তি করেন এবং অবস্থার অবনতী দেখে তাৎক্ষনিক চিকিৎসা দিয়ে আই সি ইউ তে রাখেন। আই সি ইউ তে থাকা অবস্থায় গতকাল ১৫ই এপ্রিল রাত ১১টা সময় মৃত্যু বরন করেন।

১৬ এপ্রিল মঙ্গলবার বাদ যোহর সিদ্বেশ্বরী মাঠে জানাযা শেষে সিদ্বেশ্বরী কবরস্থান দাফন করা হয়। তার মৃত্যুতে টংগিবাড়ী প্রেসক্লাব ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

দেখা হয়েছে: 384
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪