|

সাংবাদিক সুর্বনা নদীকে হত্যার প্রতিবাদে গৌরনদীতে মানববন্ধন

প্রকাশিতঃ ২:১৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০১৮

সাংবাদিক সুর্বনা নদীকে হত্যার প্রতিবাদে গৌরনদীতে মানববন্ধন

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

পাবনায় সাংবাদিক সুর্বনা নদীকে কুপিয়ে হত্যা ও সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বরিশালের গৌরনদীতে আগৈলঝাড়া, উজিরপুরসহ তিন উপজেলার সাংবাদিকদের উপস্থিতিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে এ কর্মসুচি পালিত হয়।

গৌরনদী উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটির যৌথ উদ্যোগে সকাল ১০টায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন শেষে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলোর গৌরনদী প্রতিনিধি জহুরুল ইসলাম জহির, যুগান্তরের গৌরনদী প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পদক বদরুজ্জামান খান সবুজ, গৌরনদী রিপোটার্স ইউনিটির সাধানর সম্পদক বি এম বেলাল, সাবেক সভাপতি সৈয়দ নকিবুল হক, আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, উজিরপুর রিপোটার্স ইউনিটির সহ-সম্পাদক জহির খান, গৌরনদী রিপোটার্স ইউনিটির সাবেক কোষাধ্যক্ষ এসএম মিজান, প্রচার সম্পাদক মোল্লা ফারুক হাসান, গৌরনদী ্উপজেলা প্রেসক্লাবের সহ-প্রচার সম্পাদক জামিল মাহামুদ, সাংবাদিক শামীম মীর, লোকমান হোসেন রাজু, পলাশ তালুকদার, মনোতোষ সরকার, সৌরভ হোসন, এম,আর মহাসিন প্রমুখ।

বক্তরা সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিকদের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়। এছাড়া বিভিন্ন স্থানে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও হামলার প্রতিবাদ জানানো হয়।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪