|

সাংবাদিক সেকেলের পিতৃবিয়োগ: বিভিন্ন মহলের শোক

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ন | জুলাই ১৫, ২০১৮

আমরা শোকাহত

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা :

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি জুবেল আহমদ সেকেলের পিতা মোঃ আরিজ উল্যা (৭৫) আর নেই। শনিবার বাংলাদেশ সময় বিকেল পৌনে ৩টার দিকে আমেকিায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ২ছেলে, ৩ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ব্রেইন ষ্ট্রোক জনিত কারণে শয্যাশায়ী ছিলেন।

তাহার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবুল লেইছ, প্রবাসী সাংবাদিক জুবায়ের আহমদ।

এছাড়াও শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগ গণদাবী পরিষদ ওসমানীনগর উপজেলা শাখা, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ওসমানীনগর উপজেলা শাখার নেতৃবৃন্দরাসহ প্রমুখ।

দেখা হয়েছে: 974
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪