|

ভারতীয় ১০ সদস্যের সাইকেল র‌্যালি বাংলাদেশে বেনাপোলে

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৯

ভারতীয় ১০ সদস্যের সাইকেল র‌্যালি বাংলাদেশে বেনাপোলে

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি: দুষণমুক্ত বিশ্ব নির্মাণ ও বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানাতে ভারতের কোলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে সাইকেল র‌্যালি ও বৃক্ষরোপনের জন্য ভারতীয় ১০ সদস্যের একটি প্রতিনিধি দল বাংলাদেশে এসেছে।

বৃহস্পতিবার সকালে এ প্রতিনিধি দলটি বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্টে প্রবেশ করলে বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানায়।

এসময় ভারতীয় প্রতিনিধি দলের দলনেতা মহারানী কাশীশ্বরী কলেজ কোলকাতার ক্রীড়া শিক্ষক সুবি মহল দেব জানান, তারা ৭ দিনের সফরে বাংলাদেশে এসেছেন। বৃহস্পতিবার তারা যশোর মহিলা কলেজ চত্বরে সবুজায়নের জন্য বৃক্ষ রোপন করবেন। এরপর রাতে মাগুরা মহিলা কলেজে থাকবেন।

সেখান থেকে পরের দিন শুক্রবার রাজবাড়িতে সবুজায়ন কর্মসুচীতে অংশ নিবেন। এরপর ঢাকার উদ্দেশ্য সাইকেল যোগে রওনা হবেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপনের পর সেখানে বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের ওপর বিশেষ আলোচনায় অংশ নিবে। এরপর তারা আগামি ১৭ ডিসেম্বর ঢাকা থেকে স্থলপথে সাইকেল যোগে কোলকাতার উদ্দেশ্যে রওনা দিয়ে ফিরে যাবেন।

সবি মহল দেব আরো বলেন, তাদের সার্বিক সহযোগিতা করেছেন ”ফিরে আসুক সবুজ” কোলকাতার ব্যারাকপুরের একটি বেসরকারী সংস্থা।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪